News Headline

10/trending/recent

VRINDA

100%  Natural & Fresh Food (FMCG)





Type Here to Get Search Results !

অর্জুন বিজলানি রনবিজয় সিং আইএএস স্প্লিটসভিলা 14 হট প্রতিস্থাপিত; সানি লিওন বলেছেন, 'আমরা একটি বিস্ফোরণ ঘটাতে যাচ্ছি'

 


রোডিজের শেষ সিজন থেকে রণবিজয় সিংকে বাদ দেওয়ার পর, ভক্তরা আশা করেছিলেন যে তিনি অদূর ভবিষ্যতে এমটিভি শো-এর অংশ হবেন না। অনুমানে সত্য থাকা, MTV Splistvilla একটি নতুন হোস্টকে স্বাগত জানাতে প্রস্তুত। 14 তম মরসুমে সহ-হোস্ট হিসাবে সানি লিওনের সাথে যোগদান করা হবে টেলিভিশনের প্রিয় তারকা অর্জুন বিজলানি।

সোমবার চ্যানেলটি একটি টিজার প্রকাশ করেছে যাতে অর্জুনকে সানিকে আকৃষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে দেখা যায়। যখন সে তার সাথে বন্ধুত্ব করে, সে বলে 'এক লডকা অর এক লডকি কাভি দোস্ত না হো সক্তে (একটি ছেলে এবং একটি মেয়ে কখনই বন্ধু হতে পারে না)। এটির জন্য, তিনি উত্তর দেন যে 'দোস্ত' না হলে, তারা অন্তত একসাথে 'হোস্ট' হতে পারে। তারপরে দুজনে আসন্ন মরসুমের ঘোষণা করতে একত্রিত হন, যা শীঘ্রই টিভি পর্দায় আসবে।

“তুমি এটাকে ভাগ্য বল, আমরা বিজলী বলি! আ রাহে হ্যায় #SplitsvillaKeSunnyArjun apni nok-jhok se aap sab ko entertain karne. তাই #MTVSplitsvillaX4-এর হোস্ট হিসাবে আমাদের চিরসুন্দর সানি এবং আমাদের নতুন সংযোজন অর্জুনের জন্য সতর্ক থাকুন,” MTV ইন্ডিয়ার টুইটার হ্যান্ডেল ভিডিওটির ক্যাপশন দিয়েছে।

অর্জুন বিজলানি শেয়ার করেছেন যে তিনি স্প্লিটসভিলার প্রথম সিজন হোস্ট করতে পেরে রোমাঞ্চিত। একটি বিবৃতিতে, তিনি বলেছিলেন, "শোটি সর্বদাই যুবকদের কাছে এত ব্যাপক হিট হয়েছে, এবং আমি সর্বদা এর গেম পরিবর্তনকারী ধারণাটিকে পছন্দ করেছি। আমার অনুরাগীরা যেমন জানেন, আমি সবসময় নতুন এবং মজাদার জিনিসের জন্য প্রস্তুত থাকি, তাই আমি এই ম্যান্টেলটি নিতে খুব উত্তেজিত। আমি অবশ্যই নতুন সিজনের জন্য আমার সুন্দর সহ-হোস্ট সানির সাথে বিনোদনের অংশটিকে আরও উন্নত করার অপেক্ষায় আছি। আমি নিশ্চিত ভক্তরা এটা পছন্দ করবে!”

অন্যদিকে, সানি লিওন, তার সহ-হোস্টের প্রশংসা করেছেন, কারণ তিনি বলেছিলেন, "আমি আমার সহ-হোস্ট হিসাবে অর্জুনের জন্য অপেক্ষা করছি, যেহেতু আমরা নতুন সিজনের জন্য প্রস্তুতি নিচ্ছি। তিনি কতটা মজাদার এবং অদ্ভুত, আমি নিশ্চিত যে আমরা একটি বিস্ফোরণ ঘটাতে যাচ্ছি। এটি আমাদের দর্শকদের দেখার জন্য একটি আকর্ষণীয় এবং গতিশীল বন্ধুত্ব হতে চলেছে।”

স্প্লিটসভিলা একটি সম্পর্ক অন্বেষণ করতে সাহায্য করার জন্য অল্পবয়সী ছেলে এবং মেয়েদের একত্রিত করে। আগের মরসুমে অ্যালি গনি, পারস ছাবরা, সানা সায়াদ, দিব্যা আগরওয়াল এবং প্রিয়াঙ্ক শর্মার মতো তারকারা অভিনয় করেছেন।


Post a Comment

0 Comments

IPL 2024 LIVE

CRICKET- LIVE SCORE