News Headline

10/trending/recent

VRINDA

100%  Natural & Fresh Food (FMCG)





Type Here to Get Search Results !

'প্রধানমন্ত্রী মোদীর গাড়িটি বিধ্বস্ত হচ্ছে কারণ তিনি পিছনের দৃশ্য আয়নায় দেখছেন': মার্কিন যুক্তরাষ্ট্রে রাহুল গান্ধী

 


কংগ্রেস নেতা রাহুল গান্ধী রবিবার রাতে (জিএমটি) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করেছেন এবং অভিযোগ করেছেন যে বিজেপি এবং আরএসএস "ভবিষ্যতের দিকে তাকাতে অক্ষম" এবং তারা কেবল অতীত নিয়ে কথা বলতে পারে।

নিউইয়র্কের জাভিটস সেন্টারে ভারতীয় প্রবাসীদের এক সমাবেশে ভাষণ দিতে গিয়ে গান্ধী বলেন, “তিনি (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি) গাড়ি চালানোর চেষ্টা করছেন…ভারতীয় গাড়ি এবং তিনি পেছনের দৃশ্য আয়নায় দেখছেন। তখন সে বুঝতে পারে না কেন এই গাড়িটি বিধ্বস্ত হচ্ছে, এগোচ্ছে না। আর বিজেপি, আরএসএস-এর সাথেও একই ধারণা। তাদের সবাই. আপনারা মন্ত্রীদের কথা শোনেন, প্রধানমন্ত্রীর কথা শোনেন। আপনি তাদের ভবিষ্যতের কথা বলতে পাবেন না। তারা শুধু অতীতের কথা বলে।"

গান্ধী জোর দিয়েছিলেন যে বিজেপি এবং আরএসএস কেবল অতীত সম্পর্কে কথা বলে এবং সর্বদা "অতীতের জন্য অন্য কাউকে দোষারোপ করে"। ভারতে, দুটি মতাদর্শের মধ্যে লড়াই চলছে - একটি কংগ্রেস দ্বারা প্রতিনিধিত্ব করে এবং অন্যটি বিজেপি এবং আরএসএস দ্বারা, প্রাক্তন এমপি বলেছেন।

"এই লড়াইটি বর্ণনা করার সবচেয়ে সহজ উপায় হল যে আপনার একদিকে মহাত্মা গান্ধী এবং অন্যদিকে, নাথুরাম গডসে," তিনি বলেছিলেন।

ওড়িশা ট্রেন দুর্ঘটনায়, যা 275 জন প্রাণ হারিয়েছিল এবং 1,000 জনেরও বেশি আহত হয়েছিল, গান্ধী বলেছিলেন যে কংগ্রেসের আমলে, ট্রেন দুর্ঘটনা ঘটলে, মন্ত্রীরা তাদের কর্মের জন্য দায় নিতেন এবং "আমরা আমাদের ভুলগুলি মেনে নিয়েছিলাম"।

“কংগ্রেস যখন ক্ষমতায় ছিল তখন একটা ট্রেন দুর্ঘটনার কথা মনে পড়ে। কংগ্রেস উঠে বললো না, ‘এখন ব্রিটিশদের দোষে ট্রেন বিধ্বস্ত হয়েছে’। কংগ্রেস মন্ত্রী বলেন, এটা আমার দায়িত্ব এবং আমি পদত্যাগ করছি। সুতরাং এই সমস্যাটি আমাদের বাড়িতে ফিরে এসেছে, আমরা অজুহাত তৈরি করি এবং আমরা যে বাস্তবতার মুখোমুখি হয়েছি তা আমরা গ্রহণ করছি না, "গান্ধী বলেছিলেন।


Post a Comment

0 Comments

IPL 2024 LIVE

CRICKET- LIVE SCORE