News Headline

10/trending/recent

VRINDA

100%  Natural & Fresh Food (FMCG)





Type Here to Get Search Results !

CSK বনাম LSG IPL 2024 হাইলাইট : LSG 213/4 19.3 ওভারে - LSG ছয় উইকেটে জয়ী! মুস্তাফিজুর থেকে স্টোইনিস, প্রয়োজন ১৭। ছয়!!!! স্টোইনিস একটি গুরুত্বপূর্ণ সর্বোচ্চ জন্য এটি দীর্ঘ উপর lofts

 


চেপক-এ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ সিজন 2024-এর 39 নম্বর ম্যাচে কেএল রাহুল টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেওয়ার পর দুটি দুর্দান্ত ক্যাচ কিন্তু একাধিক ফিল্ডিং ত্রুটি চেন্নাই সুপার কিংসের জন্য প্রথম পাওয়ারপ্লেতে 49 রান করার পথ তৈরি করে। পেসার ম্যাট হেনরি প্রথম ওভারে অজিঙ্কা রাহানের গুরুত্বপূর্ণ উইকেটটি নিয়েছিলেন কারণ এলএসজি অধিনায়ক রাহুল প্রথম ওভারে এক হাতে স্টানারকে ছিনিয়ে নেন। এলএসজি অপরিবর্তিত ছিল যখন চেন্নাই সুপার কিংস রাচিন রবীন্দ্রকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।
সুপার কিংসকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে, অধিনায়ক রুতুরাজ গায়কওয়াদ চেন্নাই অধিনায়ক হিসেবে তার প্রথম সেঞ্চুরি করে স্বাগতিকদের 20 ওভারে 210/4 এর বিশাল স্কোর পোস্ট করতে সহায়তা করে। টন-আপ গায়কওয়াদ (108) গানে শিবম দুবের (66) সাথে জুটি বেঁধে চতুর্থ উইকেটে 104 রান যোগ করেন। সিএসকে-এর বিশাল মোটে ফিনিশিং টাচ প্রয়োগ করে, এমএস ধোনি ইনিংসের শেষ বলে একটি বাউন্ডারি মেরেছিলেন।

উচ্চ-স্কোরিং প্রতিযোগিতায় গায়কওয়াদকে ছাপিয়ে, অস্ট্রেলিয়ার মার্কাস স্টয়নিস একটি অত্যাশ্চর্য সেঞ্চুরি করে এলএসজিকে একটি রোমাঞ্চকর জয় নিশ্চিত করতে সহায়তা করে। স্টোইনিস 63 বলে 124 রান করেন যখন এলএসজি 19.3 ওভারে লক্ষ্য তাড়া করে। স্টোইনিসকে নিকোলাস পুরান (15 বলে 34) এবং দীপক হুডা (6 বলে 17) দ্বারাও সহায়তা করেছিলেন যাতে এলএসজি চেপকে সর্বোচ্চ সফল রান তাড়া করতে সহায়তা করে।


Post a Comment

0 Comments

IPL 2024 LIVE

CRICKET- LIVE SCORE