News Headline

10/trending/recent

VRINDA

100%  Natural & Fresh Food (FMCG)





Type Here to Get Search Results !

ঘূর্ণিঝড় রিমাল সতর্কতা! কলকাতায় বৃষ্টিপাত, 26 মে পর্যন্ত বাংলা ও ওড়িশার এই জেলাগুলিতে আরও বৃষ্টির সম্ভাবনা রয়েছে

 


ঘূর্ণিঝড় রিমাল সতর্কতা! ভারতের আবহাওয়া বিভাগ ওড়িশা, গুজরাট, মহারাষ্ট্র এবং পশ্চিমবঙ্গের জন্য একটি ঘূর্ণিঝড় 'রেমাল' সতর্কতা জারি করার পরে বৃহস্পতিবার সকালে কলকাতার কিছু অংশে ভারী বৃষ্টিপাত হয়েছে। গতকাল 22 মে দক্ষিণ-পশ্চিম ও তৎসংলগ্ন পশ্চিম-মধ্য বঙ্গোপসাগরে একটি নিম্নচাপ তৈরি হয়েছে।

আবহাওয়া অফিস তার সর্বশেষ বুলেটিনে পূর্বাভাস দিয়েছে যে ঘূর্ণিঝড়টি উত্তর-পূর্ব দিকে অগ্রসর হতে পারে এবং 24 মে সকালের মধ্যে বঙ্গোপসাগরের কেন্দ্রীয় অংশে একটি নিম্নচাপে ঘনীভূত হতে পারে।

আবহাওয়ার পূর্বাভাস সংস্থা বলেছে, "এটি আরও ঘনীভূত হতে পারে, উত্তর-পূর্ব দিকে অগ্রসর হতে পারে এবং 25 মে সন্ধ্যার মধ্যে উত্তর-পূর্ব এবং সংলগ্ন উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে পৌঁছাতে পারে।"

আইএমডি শনিবার পূর্ব মেদিনীপুর সহ উত্তর এবং দক্ষিণ 24-পরগনায় মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে যখন লোকসভা নির্বাচনের ষষ্ঠ ধাপের সময় নির্ধারণ করা হয়েছে।

25 মে এবং 26 মে উত্তর ও দক্ষিণ 24 পরগনা, পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলা এবং ওড়িশার বালাসোর জেলায় বিচ্ছিন্ন জায়গায় ভারী বৃষ্টিপাত সহ অনেক জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে। অনেক জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে , যদিও 25 মে এবং 26 মে মিজোরাম, ত্রিপুরা এবং দক্ষিণ মণিপুরের বিচ্ছিন্ন জায়গায় ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে," এটি বলেছে।

আবহাওয়া অফিস 23 মে থেকে মধ্য ও তৎসংলগ্ন দক্ষিণ বঙ্গোপসাগরে এবং 24 মে থেকে 26 মে পর্যন্ত উত্তর বঙ্গোপসাগরের উপর রুক্ষ থেকে খুব রুক্ষ সমুদ্র পরিস্থিতির পূর্বাভাস দিয়েছে।


Post a Comment

0 Comments

IPL 2024 LIVE

CRICKET- LIVE SCORE