News Headline

10/trending/recent

VRINDA

100%  Natural & Fresh Food (FMCG)





Type Here to Get Search Results !

6 তম পর্বের আগে বাংলার নন্দীগ্রামে বিজেপি কর্মীকে হত্যা করা হয়েছে, উত্তেজনার মধ্যে TMC নিজেকে সরিয়ে নিয়েছে

 


25 মে পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনের ষষ্ঠ ধাপের ভোটের দিন আগে, নন্দীগ্রাম থেকে সহিংসতার খবর পাওয়া গেছে, যেখানে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) দাবি করেছে যে তাদের বেশ কয়েকজন কর্মী তৃণমূল কংগ্রেস (টিএমসি) দ্বারা আক্রমণ করেছে। গত রাতে শ্রমিকরা।

বিজেপি বৃহস্পতিবার নন্দীগ্রামে একটি প্রতিবাদ মিছিল শুরু করেছে বলেছে যে তাদের একজন কর্মী, যিনি সহিংসতায় আহত হয়েছেন, মারা গেছেন এবং আরও কয়েকজন হাসপাতালে ভর্তি হয়েছেন।

টিএমসি অবশ্য সহিংসতার সাথে কোনও যোগসূত্র অস্বীকার করেছে এবং বলেছে যে এটি বিজেপি কর্মীদের মধ্যে অভ্যন্তরীণ শত্রুতা যা সংঘর্ষের দিকে নিয়েছিল।

তমলুক লোকসভা কেন্দ্র- যা তমলুক, পাঁশকুড়া পূর্ব, নন্দকুমার, মহিষাদল, ময়না, হলদিয়া-এসসি এবং নন্দীগ্রাম সহ সাতটি বিধানসভা কেন্দ্র নিয়ে গঠিত-তে 25 মে ভোট হওয়ার কথা।

টিএমসির জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় তার দলের তমলুক প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের পক্ষে ভোট চেয়ে বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রাম- পরিদর্শন করার একদিন পরে সহিংসতার খবর এসেছে।

বুধবার, সেখানে একটি সমাবেশে ভাষণ দিয়ে ব্যানার্জি বলেছিলেন যে বিজেপিকে ক্ষমতা থেকে ভোট দিতে হবে যাতে জনগণের সংরক্ষণের অধিকার সুরক্ষিত হয়। তিনি বলেছিলেন যে কেন্দ্রে একটি পরিবর্তন আসন্ন এবং টিএমসি নতুন সরকার গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।


Post a Comment

0 Comments

IPL 2024 LIVE

CRICKET- LIVE SCORE